বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
অবশেষে,এসআই মনির ও এসআই হাবিবকে যশোরের বেনাপোল পুলিশ থানা স্থানান্তর করা হয়।

অবশেষে,এসআই মনির ও এসআই হাবিবকে যশোরের বেনাপোল পুলিশ থানা স্থানান্তর করা হয়।

যশোর বেনাপোল পোট থানার অপরাধ ছবির খল নায়ক এস আই মনির ও এস আই হাবিব অবশেষে বদলি ।

ডেস্ক রিপোর্ট : পুলিশ বাহিনীর একশ্রেণীর পরিদর্শক  যশোর বেনাপোল প্রীতি বেশ দৃশ্যমান। নড়ে চরে যশোর জেলার থানা গুলো সহ জেলায় থাকতে মরিয়া হয়ে পড়েছেন বেশ কয়েকজন পুলিশ পরিদর্শক।

বিতর্কিত বদলি ও পুলিশ কর্মকর্তাদের  যশোর বেনাপোল পোট থানা বাংলাদেশ ও ভারত সাথে থাকায় মাদক সোনা হুন্ডি সহ বিভিন্ন চোরাচালানিদের সাথে সহজেই যুক্ত হওয়া যায় ।যার কারনে পুলিশে ঊর্দ্ধতন পুলিশ কর্মকর্তা দের সাথে মোটা অংকের অর্থের লেনদেন করে তারা বছরের পর বছর ধরে একই থানায়  থেকে অন্যত্র বদলিতে অনিহা প্রকট আকার ধারণ করেছে।

ইয়াবা ফেনসিডিল গাঁজা সোনা হুন্ডি চোরাচালান  বন্ধ সহ জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের সক্ষমতা নিয়ে প্রশ্ন উঠেছে। এই ধারা অব্যাহত থাকলে জেলাজুড়ে অপরাধ প্রবণতা বেড়ে যাবার আশংকা প্রকাশ করেছেন সচেতন মহল বে কর্মরত বেশকিছু থানার ওসি  সহ কিছু উপপরিদর্শক সহ জেলার শ্রেষ্ঠ অফিসার হয়েছে ।

বিভিন্ন সময়ে জেলায় বেশ কয়েকবার ওসির দায়িত্ব পালন করেছেন। আবার এস আই থেকে তদন্ত ওসি হয়ে জেলার ভিতরে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ পুলিশের পলিসি মেকার নিয়মানুযায়ী একই কর্মকর্তাকে এক থানায় একাধিকার দায়িত্ব দেয়ার বিধান নেই। দ্বিতীয় বারের মত একই থানায় বদলি হয়েছেন অনেকেই।যা নিয়েও জেলাজুড়ে নানা বির্তক সৃষ্টি হয়। এ দিকে, সম্প্রতি বেনাপোল ও শার্শার  বদলি হওয়া এস আই মনির ও এস আই হাবিবুর রহমান হাবিব সহ একাধিক এস আই ও এ এস আই  ও হাবিলদার ও হাবিলদার থেকে এ এস আই ও এস আই হয়েও একই থানায় থেকে গেছে কিছু কিছু পুলিশ এক যুগ হয়ে গেছে ।

বাংলাদেশ পুলিশের কিছু  সমআলোচিত অফিসার

এই বিষয়ে পোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে ফোন দিয়ে বিষয় জানতে চাইলে সে বলে এস আই মনির হোসেন কে সাতক্ষীরার সদর থানা ও

এস আই হাবিবুর রহমান হাবিব কে কলারোয়া থানা বদলি করা হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD