বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বেনাপোল সাদিপুরে ফেন্সিডিলসহ যুবক আটক মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন । ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল সাধারণ ছুটির মেয়াদ র‌্যাবের নতুন ডিজি আবদুল্লাহ আল মামুন করোনাভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন ৯৪, আক্রান্ত ৪২৪ বেনাপোলে কাস্টম কর্তৃক ত্রান সামগ্রী বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে রক্তাক্ত জখম। যতটুকু সাধ্য আছে সে অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি ——শেখ আফিল উদ্দিন এমপি দেশের এই সংকটময় মুহূর্তে সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান —–শেখ আফিল উদ্দিন এমপির বেনাপোল প্রাইভেট কার একতা সমিতি’র সদস্যদের মধ্যে চাল-ডাল বিতরন শার্শা ও বেনাপোল বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড আদায়
বেনাপোলের ব্যবসায়ী সাফাকে যশোরে হত্যা

বেনাপোলের ব্যবসায়ী সাফাকে যশোরে হত্যা

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল ধান্যখোলার আমদানী রপ্তানী কারক মহিদুল ইসলাম সাফা (৪২) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার পহেলা জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে যশোর শহরের কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে মাসুদ কম্পিউটার দোকানের সামনে এই হত্যা কান্ডটি ঘটেছে। নিহত সাফা এইচ এন এন্টার প্রাইজের মালিক। নিহত সাফা বেনাপোলের ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে।

প্রতক্ষ্যদর্শী এইচ এন এন্টার প্রাইজের ম্যানেজার মোতালেব হোসেন বলেন, আমার প্রতিষ্ঠানের মালিক সাফাকে নিয়ে খালধার রোড থেকে ঈদগাহ মোড়ে মাসুদ কম্পিউটার দোকানে অফিশিয়াল কাজে জন্য আসা মাত্রই, পাশ দিয়ে মোটরসাইকেলে এসে দুই দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে সাফার গলায় পোঁচ দিয়ে দ্রুত ঘটনা স্থান ত্যাগ করেন।

তৎক্ষনিক ভাবে আমি তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে ভর্তির পর সে মারা যায়। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেন। ঘটনার পর এলাকাটিতে গিয়ে দেখা গেছে, আশপাশের কেউ তেমন কিছু বলতে পারে না। জনাকীর্ণ গুরুত্বপুর্ন এলাকায় ঘটনাটি মুহূর্তে ঘটে যাওয়ায় অনেকে হতবিহ্বল।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান বলেন, ঘটনা শুনে আমি হাসপাতালে এসেছি। শুনেছি নিহত ব্যক্তি আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ী ছিলেন। পূর্ব শত্রুতা নাকি অন্য কোনো কারণে তাকে খুন করা হয়েছে সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD