বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন । ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল সাধারণ ছুটির মেয়াদ র‌্যাবের নতুন ডিজি আবদুল্লাহ আল মামুন করোনাভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন ৯৪, আক্রান্ত ৪২৪ বেনাপোলে কাস্টম কর্তৃক ত্রান সামগ্রী বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে রক্তাক্ত জখম। যতটুকু সাধ্য আছে সে অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি ——শেখ আফিল উদ্দিন এমপি দেশের এই সংকটময় মুহূর্তে সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান —–শেখ আফিল উদ্দিন এমপির বেনাপোল প্রাইভেট কার একতা সমিতি’র সদস্যদের মধ্যে চাল-ডাল বিতরন শার্শা ও বেনাপোল বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড আদায় বেনাপোল হাইস্কুলের এসএসসি-২০১০ এর উদ্যোগে অসহায়-দূস্থদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ
বেনাপোলে ৭ নরপশুর গনধর্ষন দুই তরুনী; ধর্ষনের ১৮ ঘন্টা পর আটক-৬ ধর্ষক

বেনাপোলে ৭ নরপশুর গনধর্ষন দুই তরুনী; ধর্ষনের ১৮ ঘন্টা পর আটক-৬ ধর্ষক

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামে ৭ নরপশু কর্তৃক দুই তরুনীকে গনধর্ষন করে সর্বকালের সর্বযুগের ঘৃন্যতম কাজটি করার ১৮ ঘন্টার মধ্যে গেফতার হলো ৬ ধর্ষক ও উদ্ধার হয়েছে দুই তরুনী।
রোববার রাত্রে রিয়া ও শাহনাজ নামে দুই তরুনীকে বেনাপোলের পুটখালী গ্রামের শাহ-আলমের বাড়ির পাশের একটি পুকুরপাড়ে রাতভর পালাক্রমে গনধর্ষন করেছে।
রিয়ার বাড়ি কুষ্ঠিয়া জেলায় ও শাহনাজের বাড়ি চাদাপুর জেলায়।
আটককৃতরা হলোঃ- বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রাতুল, পিতা ছাদেক হোসেন, সোহেল পিতা আলম, আব্দুল্লাহ পিতা খালেক সেখ, আরিফ হোসেন পিতা আজাহার হোসেন, শিমুল পিতা মর্শেদ আলী, বিপ্লব পিতা আয়ুব আলী । শাহীন নামে অপর আসামি পলাতক রয়েছে।
স্থানীয়রা জানায় ভারতে আতœীয় স্বজনের বাড়ি বেড়াতে যওয়ার উদ্দেশ্য তারা পুটখালী দালালদের মাধ্যমে আসে। এরপর তাদের রাত্রে শাহ-আলম বিশ্বাসের বাড়ি আটকে রেখে গভীর রাত্রে একটি পুকুরপাড়ে নিয়ে পালাক্রমে গনধর্ষন করে।
বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম বলেন, অবৈধপথে ভারত যাওয়ার উদ্দেশ্য আসা দুই তরুনীকে পুটখালী গ্রামের ৭ জন ধর্ষক সারারাত পালাক্রমে ধর্ষন করেছে। আমি এ খবর জানতে পেরে সুকৌশলে গ্রাম বাসির সহযোগিতায় মীমাংসা করার কথা বলে ধর্ষকদের পুটখালী একটি বাড়িতে হাজির করিয়ে খুব দ্রুত ভাবে আটক করতে সক্ষম হয়েছি। তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ধর্ষনের ধারা অনুযায়ি মামলা হয়েছে। ধর্ষনের শিকার দুই যুবতীকে উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। আগামিকাল তাদের যশোর কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD