বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
রাবিতে ৮ দিনব্যাপি আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা শুরু

রাবিতে ৮ দিনব্যাপি আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা শুরু

মোঃ ইসমাইল, রাবি প্রতিনিধিঃরাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২০১৮-২০১৯ শুরু হয়েছে।

এর আগে এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে ৮ দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আছাদুজ্জামান প্রমুখ।শনিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)। ম্যাচের নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় ম্যাচটি অমীমাংসিত ড্র হয়।

প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বাংলাদেশের ১৫টি বিশ্ববিদ্যালয় অংশ নিয়েছে। অন্যান্য অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো হলো- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বরিশাল বিশ্ববিদ্যালয়।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD