বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বেনাপোলে ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী শান্ত গ্রেপ্তার শার্শায় স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাস্ক দিল বেনাপোল এসএসসি ২০০৫ ব্যাচ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে আঃলীগ সরকার_____শেখ আফিল উদ্দিন এমপি বর্তমান আঃলীগ সরকার শিক্ষা খাতে বিশেষ বরাদ্দ দিয়ে বিশেষ অবদান রেখেছে ______শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল শিকড়ি সীমান্তে ইয়াবাসহ পাচারকারী আটক ফেসবুক লাইভে এসে স্ত্রীকে দোষারোপ করে নাভারনে প্রবাসীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার ভারতে গরু আনতে গিয়ে শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক সুমন আহত বেনাপোলে পেঁয়াজের মূল্য কারসাজিতে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের জরিমানা শার্শার এমপি আফিলের নির্দেশে বেনাপোল সড়কের আইল্যান্ড ঝুঁকিমুক্ত করলো: বেনাপোল-শার্শা ছাত্রলীগ সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে সাংবাদিক সমাজের মানববন্ধন
আমরা কথায় নয়, কাজে বিশ্বাস করি:ওবায়দুল কাদের

আমরা কথায় নয়, কাজে বিশ্বাস করি:ওবায়দুল কাদের

জাগো ডেক্স:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার। এসব অসহায় মানুষের পাশে আমরা আছি এবং ভবিষ্যতেও থাকবো।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু বিদ্যানিকেতনে মিরপুর-রূপনগরের ঝিলপাড় বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তিনি (ফখরুল) এখানে এসেছিলেন। কিন্তু রিলিফের বদলে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে লিপস চালিয়েছেন। ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজন বক্তৃতা শুনতে চায় না, তারা সহযোগিতা চায়, পুনর্বাসন চায় এবং বাঁচার মতো বাঁচতে চায়।

তিনি আরও বলেন, বিএনপি গত দেড়বছরে দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। এখন তারা বিদেশি দূতাবাসে নালিশ করে বেড়াচ্ছে। জাতিসংঘের কাছে নাকি তারা ধর্না দেবে।

সেতুমন্ত্রী বলেন, দেশের মানুষের সমর্থন না পেয়ে এখন জাতিসংঘের ধর্না দেওয়া ছাড়া তাদের কোনও গত্যন্তর নেই। রাজনীতিতে বিএনপি যে কত দেউলিয়া এটা আজ প্রমাণিত।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD