বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
যশোর ৮৫-১ ও ৩ আসনে নৌকার মাঝি শেখ আফিল উদ্দিন ও কাজী নাবিল আহমেদ

যশোর ৮৫-১ ও ৩ আসনে নৌকার মাঝি শেখ আফিল উদ্দিন ও কাজী নাবিল আহমেদ

যশোর(জেলা)প্রতিনিধিঃশত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর ৮৫- ১ (শার্শা) আসনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন পেলেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, ও যশোর ৮৫-৩ (যশোর সদর) আসন থেকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

রোববার সকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই চিঠি বিতরণ শুরু হয়।

নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় দলীয় মনোনয়নের এই প্রত্যায়নপত্রও জমা দিতে হবে। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরে এই প্রত্যায়নপত্র যারা জমা দেবেন, কেবল তারাই নৌকার প্রার্থী বিবেচিত হবেন।

মনোনীতরা সকাল থেকে আওয়ামী লীগ কার্যালয়ে এসে দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করছেন।

এই বিষয়ে শেখ আফিল উদ্দিন বলেন, শার্শার সকল প্রানপ্রিয় সম্মানিত এলাকাবাসী ও অামার নেতাকর্মী ভাইবোনসহ সকলের প্রতি অামার বিনীত অাহ্বান, অাসুন অামরা ঐক্যবদ্ধভাবে অাগামী নির্বাচনে গনতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে নৌকা প্রতীককে জয়যুক্ত করি। ও কাজী নাবিল আহমেদ বলেন, আমাদের মূল লক্ষ্য হলো নৌকাকে জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, আসুন আমার সদরের প্রানপ্রিয় সম্মানিত এলাকাবাসী ও অামার নেতাকর্মী ভাইবোন সকলে ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে নৌকার পক্ষে কাজ করি, এবং নৌকাকে জয়যুক্ত করে আমাদের প্রিয় দেশকে উন্নয়নের দিকে অগ্রসার হয়।

উল্লেখ্য- আলহাজ্ব শেখ আফিল উদ্দিন দুই বার সফল সংসদ সদস্য হয়ে এবার ৩য় বারের মত ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ২য় বারের মত নৌকার মাঝি হলেন।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD