বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
মিথ্যে সংবাদের প্রতিবাদ জানিয়েছে সিটিজি ক্রাইম টিভি

মিথ্যে সংবাদের প্রতিবাদ জানিয়েছে সিটিজি ক্রাইম টিভি

আমি আজগর আলি মানিক সিটিজি ক্রাইম টিভি লিমিটেড এর চেয়ারম্যান। গত ২৭ ও ২৮ অক্টোবর চট্টগ্রামের পটিয়ায় সাংবাদিক গ্রেফতারের সংবাদটিতে সিটিজি ক্রাইম টিভি ডটকম লিমিটেড কে ভুয়া বলা হয়েছে। অথচ সিটিজি ক্রাইম টিভি ডটকম লিমিটেড বাংলাদেশ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান। যার সরকারি নিবন্ধন নং- ১৪১৪৫২/২০১৭ ।

সিটিজি ক্রাইম টিভি ও সাপ্তাহিক সিটিজি নিউজ (রেজিঃ নং- ২৭৬) সিটিজি ক্রাইম টিভি ডটকম লিমিটেড এর একটি প্রতিষ্ঠান। সরকার নিবন্ধিত এরকম একটি প্রতিষ্ঠানের নামে এ ধরনের বিভ্রান্তিমূলক তথ্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রানোদীত। সংবাদগুলোতে সিটিজি ক্রাইম টিভি’র বিরুদ্ধে চাঁদাবাজি,মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ এনে মিথ্যাচার করা হয়েছে।

এ প্রতিষ্ঠানটি তার দীর্ঘ পথচলায় সাহসের সঙ্গে জনস্বার্থে সমাজের অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে গঠনমূলক ও তথ্যনির্ভর সংবাদ প্রকাশ করে আসছে। তাই একটি কুচক্রী মহল দেশ ও সমাজ উন্নয়নের প্রতিযোগিতায় না নেমে প্রতিহিংসার বশীভূত হয়ে এ প্রতিষ্ঠানকে সমাজে হেয় করার উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশে উৎসাহ দেখিয়েছে।
আমি এ ধরনের প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রেস বিজ্ঞপ্তি

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD