বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
প্রথম বার এক্সপ্রেস ট্রেনে শুকনো মরিচ এলো বেনাপোলে, নতুন উদ্যোগ ভারতীয় রেলের  যশোরের ঝিকরগাছায় বৃদ্ধা মহিলার মৃত্যুকে পুঁজি করে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ দেশ সেরা উদ্ভাবক মিজানুরের এতিমদের মাঝে কুরআন শরীফ, খাবার , মাস্ক ও গাছের চারা বিতরণ শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু বেনাপোল ফেনসিডিল সহ যুবক আটক শার্শা উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদান দাবিতে অবস্থান ধর্মঘট বেনাপোল প্রেসক্লাবের সদস্য ও মানবকন্ঠের সাংবাদিক ফারুক করোনা মুক্ত বেনাপোলে কাস্টমে লক্ষ্যমাত্রার অর্ধেক পূরণ, রাজস্ব আয়ে ধস সাড়ে ৩ মাস পর আন্দোলনের মুখে বেনাপোল দিয়ে ভারতে রফতানি শুরু বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার
বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোলের একাধিক মামলার আসামি আমিরুল হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মতলেবের ছেলে রফিকুল ইসলাম, কাগমারী গ্রামের গোপাল নাড়–র ছেলে সাত্তার ও ডুপপাড়া গ্রামের সাত্তারের ছেলে (ওরফে ডাকাত সাত্তার) আরিফ।

শুক্রবার সন্ধ্যায় আমিরুল নিহত হওয়ার পর তার ছেলে সাগর বাদী হয়ে শনিবার বেনাপোল পোর্ট থানায় ১৯ জনের নামে ও অজ্ঞাত আরো ৫ জনকে দেখিয়ে মোট ২৪ জনের নামে হত্যা মামলা করে।
বিভিন্ন সুত্রে জানা যায় আমিরুল এলাকায় একজন সন্ত্রাসী নেতা ছিল । তার নামে বিভিন্ন থানায় হত্যা বিস্ফোরক অস্ত্র মামলা সহ ১৬ টি মামলা ছিল। আমিরুল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী ছিল। সে বিভিন্ন সময় রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে বীর দর্পে এলাকায় ঘোরাফেরা করত।

তিনজনকে গ্রেফতারের বিষয়টি বেনাপোল পোর্ট থানার এ এস আই শাহিন নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD