বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন । ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল সাধারণ ছুটির মেয়াদ র‌্যাবের নতুন ডিজি আবদুল্লাহ আল মামুন করোনাভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন ৯৪, আক্রান্ত ৪২৪ বেনাপোলে কাস্টম কর্তৃক ত্রান সামগ্রী বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে রক্তাক্ত জখম। যতটুকু সাধ্য আছে সে অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি ——শেখ আফিল উদ্দিন এমপি দেশের এই সংকটময় মুহূর্তে সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান —–শেখ আফিল উদ্দিন এমপির বেনাপোল প্রাইভেট কার একতা সমিতি’র সদস্যদের মধ্যে চাল-ডাল বিতরন শার্শা ও বেনাপোল বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড আদায় বেনাপোল হাইস্কুলের এসএসসি-২০১০ এর উদ্যোগে অসহায়-দূস্থদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ
বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোলের একাধিক মামলার আসামি আমিরুল হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মতলেবের ছেলে রফিকুল ইসলাম, কাগমারী গ্রামের গোপাল নাড়–র ছেলে সাত্তার ও ডুপপাড়া গ্রামের সাত্তারের ছেলে (ওরফে ডাকাত সাত্তার) আরিফ।

শুক্রবার সন্ধ্যায় আমিরুল নিহত হওয়ার পর তার ছেলে সাগর বাদী হয়ে শনিবার বেনাপোল পোর্ট থানায় ১৯ জনের নামে ও অজ্ঞাত আরো ৫ জনকে দেখিয়ে মোট ২৪ জনের নামে হত্যা মামলা করে।
বিভিন্ন সুত্রে জানা যায় আমিরুল এলাকায় একজন সন্ত্রাসী নেতা ছিল । তার নামে বিভিন্ন থানায় হত্যা বিস্ফোরক অস্ত্র মামলা সহ ১৬ টি মামলা ছিল। আমিরুল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী ছিল। সে বিভিন্ন সময় রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে বীর দর্পে এলাকায় ঘোরাফেরা করত।

তিনজনকে গ্রেফতারের বিষয়টি বেনাপোল পোর্ট থানার এ এস আই শাহিন নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD