বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
শেখ আফিল উদ্দিন এমপির উদ্যোগে বেনাপোল গাজীপুর গ্রামে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ বেনাপোল বন্দর বন্ধ থাকায় বর্ডারে এখন ভূতুরে নীরবতা    বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর অসহায় দূস্থদের মাঝে খাদ্য সামগ্রী বন্টন বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি  একমাত্র ভরসা প্রধানমন্ত্রীর অনুদান, করোনায় শার্শাতে দেখা মেলেনি হেভিওয়েট নেতাদের  উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার।
বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোলের একাধিক মামলার আসামি আমিরুল হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মতলেবের ছেলে রফিকুল ইসলাম, কাগমারী গ্রামের গোপাল নাড়–র ছেলে সাত্তার ও ডুপপাড়া গ্রামের সাত্তারের ছেলে (ওরফে ডাকাত সাত্তার) আরিফ।

শুক্রবার সন্ধ্যায় আমিরুল নিহত হওয়ার পর তার ছেলে সাগর বাদী হয়ে শনিবার বেনাপোল পোর্ট থানায় ১৯ জনের নামে ও অজ্ঞাত আরো ৫ জনকে দেখিয়ে মোট ২৪ জনের নামে হত্যা মামলা করে।
বিভিন্ন সুত্রে জানা যায় আমিরুল এলাকায় একজন সন্ত্রাসী নেতা ছিল । তার নামে বিভিন্ন থানায় হত্যা বিস্ফোরক অস্ত্র মামলা সহ ১৬ টি মামলা ছিল। আমিরুল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী ছিল। সে বিভিন্ন সময় রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে বীর দর্পে এলাকায় ঘোরাফেরা করত।

তিনজনকে গ্রেফতারের বিষয়টি বেনাপোল পোর্ট থানার এ এস আই শাহিন নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD