বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ফেসবুক লাইভে এসে স্ত্রীকে দোষারোপ করে নাভারনে প্রবাসীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার ভারতে গরু আনতে গিয়ে শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক সুমন আহত বেনাপোলে পেঁয়াজের মূল্য কারসাজিতে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের জরিমানা শার্শার এমপি আফিলের নির্দেশে বেনাপোল সড়কের আইল্যান্ড ঝুঁকিমুক্ত করলো: বেনাপোল-শার্শা ছাত্রলীগ সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে সাংবাদিক সমাজের মানববন্ধন বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও ইজিবাইক উদ্ধার বেনাপোলে ফেন্সিডিল ও গাঁজা গাছ উদ্ধার দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের ফ্রি খাবার বাড়ি উন্মোচন ছবি ভাইরালের পর বেনাপোল পৌরসভার নামাজগ্রাম সংযোগ সড়কের নিম্নমানের খোয়া অপসারণ৷ কাউন্সিলরের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ সংবাদকর্মীদের ৷ শার্শা সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ করে নিয়ে গেছে বিএসএফ
বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

বেনাপোলের আমিরুল হত্যা মামলার ৩ আসামি আটক

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোলের একাধিক মামলার আসামি আমিরুল হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মতলেবের ছেলে রফিকুল ইসলাম, কাগমারী গ্রামের গোপাল নাড়–র ছেলে সাত্তার ও ডুপপাড়া গ্রামের সাত্তারের ছেলে (ওরফে ডাকাত সাত্তার) আরিফ।

শুক্রবার সন্ধ্যায় আমিরুল নিহত হওয়ার পর তার ছেলে সাগর বাদী হয়ে শনিবার বেনাপোল পোর্ট থানায় ১৯ জনের নামে ও অজ্ঞাত আরো ৫ জনকে দেখিয়ে মোট ২৪ জনের নামে হত্যা মামলা করে।
বিভিন্ন সুত্রে জানা যায় আমিরুল এলাকায় একজন সন্ত্রাসী নেতা ছিল । তার নামে বিভিন্ন থানায় হত্যা বিস্ফোরক অস্ত্র মামলা সহ ১৬ টি মামলা ছিল। আমিরুল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী ছিল। সে বিভিন্ন সময় রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে বীর দর্পে এলাকায় ঘোরাফেরা করত।

তিনজনকে গ্রেফতারের বিষয়টি বেনাপোল পোর্ট থানার এ এস আই শাহিন নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD