বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার। বেনাপোলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শার্শা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’ মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী। শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।
আবারো বিএসএফের গুলিতে নিহত ৪ বাংলাদেশি

আবারো বিএসএফের গুলিতে নিহত ৪ বাংলাদেশি

জাগো ডেস্ক:বেনাপোল ও নওগাঁয় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে ৪ বাংলাদেশি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফ এর গুলিতে ৩ বাংলাদেশি নিহত হয়। এছাড়া সকালে বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনার পথে হানেফ (৩৩) নামে এক বাংলাদেশিকে তুলে নিয়ে বেধড়ক মারধর করে বিএসএফের সদস্যেরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

চলতি মাসের শুরু থেকে প্রথম ২২ দিনে বিএসএফ এর গুলিতে নিহত হয়েছে ৮ জন বাংলাদেশি।

এর আগে, গত ২২ জানুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা করে বিএসএফ। ওই দিন ভোরে উপজেলার গুতামারি ইউনিয়নের বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে।

এদিকে, চলতি মাসের শুরুতে গত ৮ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে বাংলাদেশিদের ওপর গুলি চালায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এতে দুই বাংলাদেশি নিহত ও অপর দুইজন আহত হয়েছেন।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD