বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন । ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ল সাধারণ ছুটির মেয়াদ র‌্যাবের নতুন ডিজি আবদুল্লাহ আল মামুন করোনাভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন ৯৪, আক্রান্ত ৪২৪ বেনাপোলে কাস্টম কর্তৃক ত্রান সামগ্রী বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে রক্তাক্ত জখম। যতটুকু সাধ্য আছে সে অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছি ——শেখ আফিল উদ্দিন এমপি দেশের এই সংকটময় মুহূর্তে সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান —–শেখ আফিল উদ্দিন এমপির বেনাপোল প্রাইভেট কার একতা সমিতি’র সদস্যদের মধ্যে চাল-ডাল বিতরন শার্শা ও বেনাপোল বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড আদায় বেনাপোল হাইস্কুলের এসএসসি-২০১০ এর উদ্যোগে অসহায়-দূস্থদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ
আবারো বিএসএফের গুলিতে নিহত ৪ বাংলাদেশি

আবারো বিএসএফের গুলিতে নিহত ৪ বাংলাদেশি

জাগো ডেস্ক:বেনাপোল ও নওগাঁয় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে ৪ বাংলাদেশি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফ এর গুলিতে ৩ বাংলাদেশি নিহত হয়। এছাড়া সকালে বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে গরু আনার পথে হানেফ (৩৩) নামে এক বাংলাদেশিকে তুলে নিয়ে বেধড়ক মারধর করে বিএসএফের সদস্যেরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

চলতি মাসের শুরু থেকে প্রথম ২২ দিনে বিএসএফ এর গুলিতে নিহত হয়েছে ৮ জন বাংলাদেশি।

এর আগে, গত ২২ জানুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা করে বিএসএফ। ওই দিন ভোরে উপজেলার গুতামারি ইউনিয়নের বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে।

এদিকে, চলতি মাসের শুরুতে গত ৮ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে বাংলাদেশিদের ওপর গুলি চালায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এতে দুই বাংলাদেশি নিহত ও অপর দুইজন আহত হয়েছেন।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD