বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
নিজের অস্ত্রে পুলিশের আত্মহত্যা।

নিজের অস্ত্রে পুলিশের আত্মহত্যা।

বিবাহিত কুদ্দুসের বাড়ি হবিগঞ্জে।

পিওএম উত্তরের উপ-কমিশনার নাজমুল হাসান বলেন, “বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে ডিউটিতে যাওয়ার আগ মুহূর্তে নিজের নামে ইস্যু করা আগ্নেয়াস্ত্র দিয়ে আত্মহত্যা করেন কুদ্দুস।”

কুদ্দুস আত্মহত্যার আগে ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। স্ট্যাটাসে পারিবারিক সমস্যার কথা উল্লেখ করে মৃত্যুর জন্য কেউ দায়ী থাকবে না বলেও লিখেছেন তিনি।পিওএম উত্তরের অতিরিক্ত উপ-কমিশনার (ফোর্স) নূরজাহান বেগম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ভোর সাড়ে ৫টায় ডিউটিতে যাওয়ার জন্য অন্য সহকর্মীদের সঙ্গে রওনা হয়েছিলেন কুদ্দুস।

“সহকর্মীরা তাদের জন্য নির্ধারিত গাড়িতে উঠলেও কুদ্দুস উঠেনি। এক ফাঁকে সে তার অস্ত্রটি (এসএমজি) নিয়ে কার্যালয়ের ভেতরে একটু দূরে আরেকটি ফাঁকা গাড়িতে গিয়ে উঠে।

“রওনা হওয়ার আগে সহকর্মীরা কুদ্দুসকে না পেয়ে খুঁজতে থাকে। কিছুক্ষণ পর হঠাৎ গুলির শব্দ পেয়ে তারা ওই গাড়ির কাছে ছুটে গিয়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে।”

ফেইসবুকে কুদ্দুসের দেওয়া স্ট্যাটাসের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “আমরা পরে জেনেছি সে পারিবারিক সমস্যার বিষয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছে।”

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD