বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বেনাপোলে ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী শান্ত গ্রেপ্তার শার্শায় স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাস্ক দিল বেনাপোল এসএসসি ২০০৫ ব্যাচ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে আঃলীগ সরকার_____শেখ আফিল উদ্দিন এমপি বর্তমান আঃলীগ সরকার শিক্ষা খাতে বিশেষ বরাদ্দ দিয়ে বিশেষ অবদান রেখেছে ______শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল শিকড়ি সীমান্তে ইয়াবাসহ পাচারকারী আটক ফেসবুক লাইভে এসে স্ত্রীকে দোষারোপ করে নাভারনে প্রবাসীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার ভারতে গরু আনতে গিয়ে শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক সুমন আহত বেনাপোলে পেঁয়াজের মূল্য কারসাজিতে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের জরিমানা শার্শার এমপি আফিলের নির্দেশে বেনাপোল সড়কের আইল্যান্ড ঝুঁকিমুক্ত করলো: বেনাপোল-শার্শা ছাত্রলীগ সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে সাংবাদিক সমাজের মানববন্ধন
আধ্যাত্মিক ও পর্যটন নগরী হিসেবে সাজানো হচ্ছে: আরিফ

আধ্যাত্মিক ও পর্যটন নগরী হিসেবে সাজানো হচ্ছে: আরিফ

সিলেট প্রতিনিধি:

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, পুণ্যভূমির মর্যাদা অক্ষুণ্ণ রেখে সিলেট নগরীকে আধ্যাত্মিক ও পর্যটন নগরী হিসেবে সাজানো হচ্ছে। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ চত্বরগুলোকে দৃষ্টিনন্দন করতে বিশেষ প্রকল্প হাতে নেয়া হয়েছে বলেও তিনি জানান।

শনিবার (১৮ জানুয়ারি) রাতে সিলেট সিটি করপোরেশনের সৌন্দর্যবর্ধন প্রকল্পের অধীনে নগরীর ‘হযরত শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিন (র.) চত্বরে’ (মেন্দিবাগ পয়েন্ট) সৌন্দর্যবর্ধন স্থাপনার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সিলেটকে স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে সময়োপযোগী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে। নগরীতে চলমান উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করে উন্নত নাগরিক সুবিধা নিশ্চিত করণে নগর ভবন আন্তরিকভাবে কাজ করছে বলে উল্লেখ করেন তিনি।

স্থাপনার উদ্বোধনে উপস্থিত ছিলেন, সিলেট সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদ, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর সুহেল আহমদ রিপন, ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস লিপন, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছয়ফুল আমীন বাকের, ২২, ২৩, ২৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, সিসিকের প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর।

এছাড়া খাদিম সিরামিক্স ও ‘ডিজাইন আর্টিস্ট্রি’ এর কর্মকর্তারা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মেন্দিবাগ জামে মসজিদের সহকারী ইমাম মাওলানা জাহেদ আহমদ।

উল্লেখ্য, খাদিম সিরামিকসের অর্থায়নে ‘আল্লাহু’ শব্দ খচিত এই স্থাপনাটি নির্মাণ করেছে ‘ডিজাইন আর্টিস্ট্রি’ নামের একটি প্রতিষ্ঠান। পাঁচ বছর মেয়াদের জন্য নির্মাণ করা এই সৌন্দর্যবর্ধন স্থাপনার রক্ষণাবেক্ষণও করবে ‘ডিজাইন আর্টিস্ট্রি’।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD