বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার। বেনাপোলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শার্শা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’ মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী। শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।
বৃদ্ধার সহায় মানবতা

বৃদ্ধার সহায় মানবতা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে অজ্ঞাত (৬০) বছরের এক বৃদ্ধাকে জেলার সলঙ্গা বাজার নদীর পাশের একটি পরিত্যক্ত স্থানে প্রায় তিন মাস আগে ফেলে রেখে যায় স্বজনরা। রক্তের সম্পর্ক যখন বিশ্বাসঘাতকতা করে ঠিক তখনই সামনে এসে দাঁড়ায় মানবতা।

অসহায় এই বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন দি বার্ড সেফটি হাউস নামে একটি স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন। ভর্তি করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে।

জানা যায়, তিন মাস আগে রাতের আঁধারে অসুস্থ এ বৃদ্ধাকে নদীর পাশের একটি পরিত্যক্ত স্থানে ফেলে রেখে যায় তার স্বজনরা। গুরুতর অসুস্থ এই বৃদ্ধা চলাফেরা এবং কোনো কথাও বলতে পারছিলেন না। এ কারণে তার নাম-পরিচয় বা স্বজনদের ঠিকানাও জানা যায়নি।

এরপর থেকে স্থানীয়রা তাকে খাবার দিয়েছেন। প্রচণ্ড শীতে খোলা জায়গায় কষ্ট পাচ্ছিলেন দেখে স্থানীয়রা একটি পলিথিনের ছাউনি তৈরি করে দেন। কনকনে ঠাণ্ডায় কিছু খড় ও পুরনো কম্বল মুড়িয়ে পড়ে ছিলেন এই বৃদ্ধা।

বিষয়টি ফেসবুক গ্রুপ বর্ণচ্ছটার নজরে আসে। এরপর তারা শাহজাদপুরের স্বেচ্ছাসেবী সংগঠন দি বার্ড সেফটি হাউসকে অবগত করলে তারা চিকিৎসার পাশাপাশি স্বজনদেরও সন্ধানের চেষ্টা করছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD