বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার। বেনাপোলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শার্শা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’ মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী। শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।
ইউএনও এর অনিয়ম খবর প্রকাশে এলাকাছাড়া দুই সংবাদকর্মী।

ইউএনও এর অনিয়ম খবর প্রকাশে এলাকাছাড়া দুই সংবাদকর্মী।

জাগো ডেস্কঃ- সুনামগঞ্জের তাহিরপুর দরপত্র আহ্বান ছাড়াই ইউএনও নিজের পছন্দের লোক দিয়ে প্রকল্পের কাজ করাচ্ছেন। প্রকল্পে ব্যবহার হচ্ছে নিম্নমানের নির্মাণসামগ্রী।  এ ঘটনা ঘটেছে সুনামগঞ্জের তাহিরপুর গুচ্ছগ্রাম প্রকল্পে। ইউএনও বিজেন ব্যানার্জীর এই কর্মকাণ্ড সরকারি নিয়মের লঙ্ঘন কি-না প্রশ্ন স্থানীয়দের। সম্প্রতি তার বিরুদ্ধে অনিয়মের খবর স্থানীয় গণমাধ্যম প্রকাশ করায় এখন এলাকাছাড়া দুই সংবাদকর্মী।

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা দায়িত্ব পালনের সময় ওএসডি হন বিজেন ব্যানার্জী। পরে, সিলেটের কোম্পানীগঞ্জ থেকেও প্রত্যাহার করা হয় তাকে। এবার এসেছেন তাহিরপুরে। অভিযুক্ত হচ্ছেন দরপত্র আহ্বান না করে গুচ্ছগ্রাম নির্মাণের কাজ করার।

স্থানীয়রা জানান, এই প্রকল্পে যে জিনিসপত্র ব্যবহার করা হচ্ছে তা খুবই নিম্মমানের। সরকারি কাজে এমন জিনিস ব্যবহার করা হয় না। তারা আরও জানান, ইউএনও কোন দরপ্ত্র ছাড়াই এসব প্রকল্প শুরু করেছে। ইউএনও তার পছন্দের লোক দিয়েই এক কাজ করছেন।

৭০ লাখ টাকার এই প্রকল্পের ঘর ও টয়লেট নির্মাণে ব্যবহার করা হচ্ছে নিম্নমানের সামগ্রী। অভিযোগ- ইউএনও’র পক্ষে দরপত্র ছাড়াই কাজটি করছেন শামীম আহমেদ নামের এক ব্যক্তি। তবে, তিনি তা স্বীকার করেননি।

শুধু গুচ্ছগ্রাম প্রকল্প নয়, হাওড়রক্ষা বাঁধ কমিটিতেও প্রভাব খাটানোর অভিযোগ রয়েছে ইউএনওর বিরুদ্ধে।

এদিকে, অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় বিজেন ব্যানার্জীর হুমকির মুখে এলাকাছাড়া স্থানীয় দুই সংবাদকর্মী।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD