বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাব থেকে যুবকের লাশ উদ্ধার

গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাব থেকে যুবকের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট: গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাব থেকে জাভেদ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

জাভেদ হোসেন কুড়িগ্রাম জেলার ডুসমারা থানার দিয়ারারচর ফকিরেরপাড়া গ্রামের মৃত আহসান উল্যার ছেলে এবং সদর থানার ওসি(তদন্ত) মুজিবর রহমানের ভাগিনা বলে জানা গেছে।

আজ রোববার দুপুরে জাভেদের ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, জাভেদ হোসেন সদর উপজেলার ভগবানপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে থেকে গাইবান্ধা শহরে সিএনজি-চালিত অটোরিকশা চালাতেন। মাঝে মাঝে তিনি গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাবেও রাত্রিযাপন করতেন।

জাভেদ শুক্রবার রাতে সদর থানার পুলিশ ক্লাবের ওই কক্ষে শুয়ে পড়েন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোঃ শাহরিয়ার বলেন, শনিবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না উঠায় বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার উপস্থিতিতে জাভেদের শয়ন কক্ষের দরজা ভেঙে ভিতরে ঢুকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন।

পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, কি কারণে জাভেদের মৃত্যু হয়েছে তা চিকিৎসকের মতামত ছাড়া বলা যাচ্ছে না। আইনগত প্রক্রিয়ার মাধ্যমে তার মৃত্যুর সঠিক কারণ জানতে পারবো।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD