বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
জামালপুরে আ’লীগ-বিএনপি-জাপার হেভিওয়েটসহ ৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

জামালপুরে আ’লীগ-বিএনপি-জাপার হেভিওয়েটসহ ৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

জামালপুর প্রতিনিধি: জামালপুরে আওয়ামী লীগ, বিএনপির হেভিওয়েট বর্তমান-সাবেক এমপি ও প্রভাবশালী প্রার্থীসহ ৮ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

জামারপুরের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আহমেদ কবির রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৫ টি সংসদীয় আসনের মোট ৪৯ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ওইসব মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

আহমেদ কবির এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, হলফনামায় বাৎসরিক আয়, নির্বাচনী ব্যয়ের উৎস ও স্বাক্ষর না থাকায় জামালপুর-৪ আসনের বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির প্রার্থী মো. মামুনুর রশিদ, আয়ের তথ্য গোপন রাখায় দুদকের মামলার কারণে জামালপুর-১ আসনের বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত ও উপজেলা চেয়ারম্যান পদ থেকে যথাযথভাবে পদত্যাগ না করায় জামালপুর ৪ আসনের বিএনপির একক প্রার্থী জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদারের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়া জামালপুর ৩ আসনে ঋণ খেলাপী হওয়ায় গণফোরামের প্রার্থী নঈম জাহাঙ্গীর ও আয় ব্যায়ের তথ্য না থাকায় বিকল্পধারা বাংলাদেশের পার্থী মাসুম বিল্লাহর, সমর্থকদের স্বাক্ষর জাল থাকায় স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুর রহমান, জামালপুর ৫ আসনে দলীয় মনোনয়নের চিঠি না থাকায় জাতীয় পার্টির মো. কাজী নজরুল ইসলাম ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

জামালপুর-৪ আসনে মনোনয়ন বাতিল হওয়া বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের রিসিভ কপি আমার হাতে রয়েছে। রিটার্নিং অফিসার নিয়ম বহির্ভুত ভাবে আমার মনোনয়নপত্র বাতিল করেছে। আমি নির্বাচন কমিশনে আপিল করবো।
সাবেক এমপি ও জামালপুর-১ আসনে বিএনপির প্রার্থী এম রশিদুজ্জামান মিল্লাত আপিল করেছেন। জামালপুর-৩ আসনে গণফোরামের প্রার্থী নঈম জাহাঙ্গীরও নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানিয়েছেন।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD