বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বেনাপোল বন্দর বন্ধ থাকায় বর্ডারে এখন ভূতুরে নীরবতা    বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর অসহায় দূস্থদের মাঝে খাদ্য সামগ্রী বন্টন বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি  একমাত্র ভরসা প্রধানমন্ত্রীর অনুদান, করোনায় শার্শাতে দেখা মেলেনি হেভিওয়েট নেতাদের  উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার। বেনাপোলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
বনানীতে বাসের ধাক্কায় প্রাণ হারালো ঢাবি শিক্ষার্থীর

বনানীতে বাসের ধাক্কায় প্রাণ হারালো ঢাবি শিক্ষার্থীর

বাঙ্গালী ডেস্ক: রাজধানীর বনানীতে বাসের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সন্ধ্যাকালীন কোর্সের এক ছাত্রের মৃত্যু হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে বনানী চেয়ারম্যান বাড়ি ট্রাফিক বক্স থেকে কিছুটা সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফয়সাল আহমেদ (২৮)।

নিহত ফয়সাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ধ্যাকালীন কোর্সে (ইভিনিং প্রোগ্রাম) এমবিএ-এর শিক্ষার্থী ছিলেন।তার বাড়ি পিরোজপুরের কাউখালীতে। পিতা আবুল হোসেন। তিনি বর্তমানে মিরপুর পীরেরবাগ এলাকায় থাকতেন।

ফয়সাল আহমেদ বাংলাদেশ ইউনিভার্সিটি থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে পড়াশোনা শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ধ্যাকালীন এমবিএ কোর্সে ভর্তি হয়েছেন বলে জানায় পুলিশ।

বনানী থানার এসআই আবদুল কাইয়ুম জানান, বনানী চেয়ারম্যান বাড়ি ট্রাফিক বক্স থেকে ২০ গজ দক্ষিণ পাশে মেইন রাস্তায় মোটরসাইকেল আরোহী ফয়সালকে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD