বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
যশোরের শার্শায় আম্পানের আঘাতে আহত রং মিস্ত্রির মৃত্যু শার্শায় উলাশী গিলাপোল সমাজ কল্যান সংস্থার ঈদ- সামগ্রী বিতরন সিএন্ডএফ ব্যবসায়ী ও সীমান্ত প্রেসক্লাবের সেক্রেটারী আইয়ুব পক্ষী’র মায়ের ইন্তেকাল : প্রেসক্লাব জুড়ে শোকের মাতম মিথ্যা অপবাদের বিরুদ্ধে মাংশ বিক্রেতা মিজানের সংবাদ সন্মেলন বেনাপোলের সন্তান হাফেজ মোঃ আবু সাঈদ কুরআনের আলো প্রতিযোগীতায় সেরা ১০ এ বেনাপোল টিভি ও সীমান্ত টিভির প্রধান অফিস উদ্বোধন ভয় কে জয় করে’ শার্শার মানুষের খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি শার্শার রুদ্রপুরে লাশ নিয়ে নোংরা রাজনীতি ইউপি চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টা শার্শা লক্ষনপুরের কৃতি ছাত্র মোঃ আশরাফুল ইসলাম আশরাফ এর লেখা “প্রতিবাদী” কবিতা প্রকাশ ২৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি
বনানীতে বাসের ধাক্কায় প্রাণ হারালো ঢাবি শিক্ষার্থীর

বনানীতে বাসের ধাক্কায় প্রাণ হারালো ঢাবি শিক্ষার্থীর

বাঙ্গালী ডেস্ক: রাজধানীর বনানীতে বাসের ধাক্কায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সন্ধ্যাকালীন কোর্সের এক ছাত্রের মৃত্যু হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে বনানী চেয়ারম্যান বাড়ি ট্রাফিক বক্স থেকে কিছুটা সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফয়সাল আহমেদ (২৮)।

নিহত ফয়সাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ধ্যাকালীন কোর্সে (ইভিনিং প্রোগ্রাম) এমবিএ-এর শিক্ষার্থী ছিলেন।তার বাড়ি পিরোজপুরের কাউখালীতে। পিতা আবুল হোসেন। তিনি বর্তমানে মিরপুর পীরেরবাগ এলাকায় থাকতেন।

ফয়সাল আহমেদ বাংলাদেশ ইউনিভার্সিটি থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে পড়াশোনা শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ধ্যাকালীন এমবিএ কোর্সে ভর্তি হয়েছেন বলে জানায় পুলিশ।

বনানী থানার এসআই আবদুল কাইয়ুম জানান, বনানী চেয়ারম্যান বাড়ি ট্রাফিক বক্স থেকে ২০ গজ দক্ষিণ পাশে মেইন রাস্তায় মোটরসাইকেল আরোহী ফয়সালকে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD