বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
যশোরের শার্শায় আম্পানের আঘাতে আহত রং মিস্ত্রির মৃত্যু শার্শায় উলাশী গিলাপোল সমাজ কল্যান সংস্থার ঈদ- সামগ্রী বিতরন সিএন্ডএফ ব্যবসায়ী ও সীমান্ত প্রেসক্লাবের সেক্রেটারী আইয়ুব পক্ষী’র মায়ের ইন্তেকাল : প্রেসক্লাব জুড়ে শোকের মাতম মিথ্যা অপবাদের বিরুদ্ধে মাংশ বিক্রেতা মিজানের সংবাদ সন্মেলন বেনাপোলের সন্তান হাফেজ মোঃ আবু সাঈদ কুরআনের আলো প্রতিযোগীতায় সেরা ১০ এ বেনাপোল টিভি ও সীমান্ত টিভির প্রধান অফিস উদ্বোধন ভয় কে জয় করে’ শার্শার মানুষের খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি শার্শার রুদ্রপুরে লাশ নিয়ে নোংরা রাজনীতি ইউপি চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টা শার্শা লক্ষনপুরের কৃতি ছাত্র মোঃ আশরাফুল ইসলাম আশরাফ এর লেখা “প্রতিবাদী” কবিতা প্রকাশ ২৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি
শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।

শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:শ্রীনগরে একটি যাত্রী বাহী বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের জাহিদ (৩২) ও অজ্ঞাত (৪০) ২ যাত্রী মারা যায়। গুরুতর আহত অবস্থায় কুমিল্লার খসরু (৩৫), ঢাকার উত্তরার রেদুয়ান (৩৪), শ্যামপুরের সামসুল (৩৩), শান্তি নগরের সায়েম (৩২), বাড্ডার মাহি (৩৫) সহ মাইক্রোর ৬ যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। মাইক্রোবাসে ড্রাইভারসহ মোট ৮ জন যাত্রী ছিল। শনিবার দুপুর পৌণে ১ টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের বেজগাঁও কবরস্থানের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বেজগাঁও কবরস্থানের সামনে মাওয়া গামী আনন্দ পরিবহনের একটি যাত্রী বাহী বাসের (ঢাকা মেট্রো ব-১৫ ৪২৪৭) সাথে ঢাকা গামী হাইচ মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ- ১৯ ০৮৩৫) মুখোমুখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি ভুল পথে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পরে স্থানীয় ফায়ার সার্ভিস, থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও পদ্মা সেতুর কাজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ সেনা বাহিনীর সার্বিক সহযোগিতায় মাইক্রোর আহত ৮ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। হাঁসাড়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, বাস ও মাইক্রোবাসটি তাদের হেফাজতে রয়েছে। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, সকল যাত্রীদের এখনও পূণাঙ্গ নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে তাদের আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা অব্যাহত আছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, মাইক্রোবাসটি ভুল করে ওভারটেক করার কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুছড়ে যায়। উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার বলেন, ঘটনা শোনার পরেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ২ জনের মৃত্যুর খবর পাই। সকলের সার্বিক সহযোগিতায় উপস্থিত থেকে আহত ৬ জনের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD