বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু তাড়াইলে তাইজুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ সরকারি নির্দেশনা মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি বেনাপোল বাজার কমিটি’র প্রচারভিযান ও আলোচনা সভা নাগরপুরে ৩ পুলিশ সদস্য সহ ৫ জন আক্রান্ত শার্শায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক।র‍্যাব-৬ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত আম্ফামের আঘাত,খোলা আকাশের নীচে বেনাপোলে হাজার হাজার মানুষ তাড়াইলে বজ্রপাতে নিহত ১ ঠাকুরগাঁওয়ে ২ নারী সহ ৪ জনের করোনা সনাক্ত,মোট সনাক্ত,৬৭ বেনাপোলবাসী মশার কামড়ে অতিষ্ঠ,বেড়েছে মশার উৎপাত, ডেঙ্গু আতঙ্ক সর্বত্র
মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী।

মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী।

বাংলার মাটিতে কোনো মানুষ ভূমিহীন, গৃহহীন থাকবে না বলে ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আমরা মুজিববর্ষ উদযাপনে অনেক কর্মসূচির চিন্তা করছি। জাতির পিতা বলেছেন, বাংলাদেশের মানুষ যেন অন্ন, বস্ত্র, বাসস্থান পায়। তিনি সংবিধানে মৌলিক চাহিদার কথা উল্লেখ করে গেছেন। তার স্বপ্ন ছিল একটি মানুষও গৃহহীন থাকবে না। এ জন্য তিনি গুচ্ছগ্রাম প্রকল্প হাতে নিয়েছিলেন। তাই মুজিববর্ষের মধ্যে দেশের একটি মানুষও ভূমিহীন থাকবে না।

শনিবার (০৭ মার্চ) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা উদ্যোগ নিন, কোন্ এলাকায় কার কার ঘর নেই, তাদের ঘর দেয়ার ব্যবস্থা করুন। আপনাদের মধ্যে যারা সামর্থ্যবান রয়েছেন তারা নিজেরা এটার ব্যবস্থা করবেন। যে সব এলাকায় নিজেরা পারবেন না সেটার তালিকা আপনারা আমাকে দিন, আমি তাদের ঘর দেয়ার ব্যবস্থা করব। সরকার থেকে ব্যবস্থা করা হবে, ট্রাস্ট থেকে করা হবে। যেভাবেই হোক আমি ব্যবস্থা করব।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে শেখ হাসিনা আরও বলেন, আমি আপনাদের কাছে অনুরোধ করব- আপনারা নিজ এলাকায় গৃহহীনদের খুঁজে বের করে তাদের আবাসনের ব্যবস্থা করুন। এটা আপনাদের কাছে আমার দাবি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD