বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’

‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’

রাবি প্রতিনিধি: ক্যাম্পাসে ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলো রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন (রাকসু) চায় না বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

তিনি বলেছেন, রাকসু নির্বাচন নিয়ে কত লোকের বিবৃতি- তারা রাকসু নির্বাচন চায়। ক্যাম্পাসে নানা মতাদর্শের ১৫-২০টি সংগঠন রয়েছে। নির্বাচন হয়ে গেলে তাদের মধ্যে একজন রাকসু ভিপি হবে। এখন ইনডিভিজ্যুয়াল সংগঠনে যারা নেতৃত্ব দিচ্ছে তারা বাহাদুরি দেখায়। ফলে তারা রাকসু নির্বাচন চায় না। আগের নেতৃত্ব আর এখনকার নেতৃত্বের মধ্যে গুণগত মানের অনেক পার্থক্য আছে। নেতা হওয়া সহজ কাজ নয়।

শনিবার (৭ মার্চ) দুপুরে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) মিলনায়তনে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন রাবি ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের (রুফা) আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপাচার্য আরও বলেন, রাকসু নির্বাচনে কারা নেতৃত্ব দেবে? সেরকম নেতৃত্ব আদৌ রয়েছে কি? আমি বহুবার বলেছি, বিশ্ববিদ্যালয়ে রাকসু নির্বাচন দিতে চাই। কিন্তু একটি ছাত্র সংগঠনও রাজি হয়নি।

এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, রাবি উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া প্রমুখ।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD