বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু তাড়াইলে তাইজুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ সরকারি নির্দেশনা মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি বেনাপোল বাজার কমিটি’র প্রচারভিযান ও আলোচনা সভা নাগরপুরে ৩ পুলিশ সদস্য সহ ৫ জন আক্রান্ত শার্শায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক।র‍্যাব-৬ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত আম্ফামের আঘাত,খোলা আকাশের নীচে বেনাপোলে হাজার হাজার মানুষ তাড়াইলে বজ্রপাতে নিহত ১ ঠাকুরগাঁওয়ে ২ নারী সহ ৪ জনের করোনা সনাক্ত,মোট সনাক্ত,৬৭ বেনাপোলবাসী মশার কামড়ে অতিষ্ঠ,বেড়েছে মশার উৎপাত, ডেঙ্গু আতঙ্ক সর্বত্র
বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি 

বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাস আক্রান্তের ফলে বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর মানুষদের কথা ভেবে তাদের পাশে দাঁড়ালেন ঢাকাস্থ বেনাপোল সমিতি ।
বেনাপোলে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন অসহায় ও দুস্থ্যদের খাবার বিতরণ করছেন
ঢাকাস্থ বেনাপোল সমিতির নেতারা ৷ সমিতির পক্ষ থেকে বেনাপোলে ২০০ টি পরিবারের মধ্যে চাল-ডাল,তেল-লবণ, পিয়াজ ,আলু, সাবান বিতরণ করা হয়৷
এ সময় ঢাকাস্থ বেনাপোল সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক একই সুরে বলেন সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এতে দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহায়তা দিতে এ আয়োজন। সেই সাথে যাদের সক্ষমতা আছে তাদের সবাইকে মানবিকতা নিয়ে এগিয়ে এসে গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। এ সময় সকলকে খাদ্যসামগ্রী নিয়ে বাড়ী চলে যাওয়ার অনুরোধ করেন সমিতির নেতা ও সাধারণ সদস্যরা।
ঢাকাস্থ বেনাপোল সমিতি গঠিত হওয়ার পর থেকে বিভিন্ন কার্যক্রমে সমিতির যেমন উন্নতি হয়েছে তেমনি গরীব অসহায় মানুষের পাশে নিঃসংকোচে দাঁড়িয়েছেন। এতে করে ঢাকাস্থ বেনাপোল সমিতি বঞ্চিত অসহায় মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়েছেন।
অসহায় ও দরিদ্রদের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময়  উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত সভাপতি দেবাশীষ চক্রবর্তী,সহ-সভাপতি  জামশেদ আলী খান,রেজাউল ইসলাম, মফিজুর রহমান, সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সহ – সাধারণ সম্পাদক জনাব এইচ এম নাসির উদ্দিন শাপলা, এস এ বেলাল তুহিন,
সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ, সহ- সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,  মাহমুদুল হাসান শাহীন,
অর্থ সম্পাদক এইচ এম বেলাল উদ্দিন পলাশ,
দপ্তর ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হযরত আলী। সাবেক সভাপতি মোঃ শফি কদর, আজীবন সদস্য মাসুদ আক্তার বাবু খান ও মোস্তাফিজ্জোহা সেলিম।
আরও উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত সমাজ কল্যাণ সম্পাদক নুরুল ইসলাম,প্রচার সম্পাদক কবির হোসেন, সমিতির সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক  আহমেদ শাকিল, ছাত্র বিষয়ক সম্পাদক  ইমরান হোসেন, নির্বাহী সদস্য মেহেদী মামুন, আল-আমিন সোহাগ,নাজিম মৃধা, সেকেন্দার আলী, এবং হিসাব ও নিরীক্ষা কমিটির সদস্য মো: আনোয়ার হোসেন,প্রধান নির্বাহী উপদেষ্টা মোঃ ইয়াহিয়া, নির্বাহী উপদেষ্টা মোঃ ফারুক হোসেন, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফারহান উদ্দিন মানিক সহ প্রমুখ।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD