বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু তাড়াইলে তাইজুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ সরকারি নির্দেশনা মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি বেনাপোল বাজার কমিটি’র প্রচারভিযান ও আলোচনা সভা নাগরপুরে ৩ পুলিশ সদস্য সহ ৫ জন আক্রান্ত শার্শায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক।র‍্যাব-৬ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত আম্ফামের আঘাত,খোলা আকাশের নীচে বেনাপোলে হাজার হাজার মানুষ তাড়াইলে বজ্রপাতে নিহত ১ ঠাকুরগাঁওয়ে ২ নারী সহ ৪ জনের করোনা সনাক্ত,মোট সনাক্ত,৬৭ বেনাপোলবাসী মশার কামড়ে অতিষ্ঠ,বেড়েছে মশার উৎপাত, ডেঙ্গু আতঙ্ক সর্বত্র
বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর অসহায় দূস্থদের মাঝে খাদ্য সামগ্রী বন্টন

বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর অসহায় দূস্থদের মাঝে খাদ্য সামগ্রী বন্টন

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ বিশ্বব্যাপী এখন করোনা ভাইরাস আতংক ছড়িয়ে পড়েছে। এটি প্রতিরোধে বিশ্ববাসী সোচ্চার হয়ে উঠেছে। রোগটির কারনে প্রতিদিন শতশত মানুষ প্রাণ হারাচ্ছে। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নানা মূখী কর্মসূচী গ্রহন করেছে সরকার। স্বাস্থ্য বিশেষজ্ঞরা এই মুহুর্তে সকলকে ঘরে অবস্থানের কথা বলছেন। ঘোষনা দেওয়া হয়েছে লকডাউনের কর্মসূচী অর্থাৎ ঘরে বসে থাকা(হোম কোয়ারেন্টাইন)। একমাত্র জরুরী পয়োজন ছাড়া কেহই ঘর থেকে বের হতে পারবেন না। কেউ নির্দেশনা মানছেন কিনা সেজন্য সার্বক্ষনিক মনিটরিং এর দায়িত্বে রয়েছেন-উপজেলা ওয়ারী ১ জন করে ম্যাজিস্ট্রেট, পুলিশ এবং অন্যান্য নিরাপত্তা বাহিনী’র পাশাপাশি নামানো হয়েছে দেশের সর্বোচ্চ শক্তিশালী সামরিক বাহিনী(সেনাবাহিনী)। লকডাউনের কারনে দিন মুজুরেরা পড়েছে বিপাকে। কাজ নেই,খাওয়া নেই,পরিবার পরিজন নিয়ে অসহায় দিনযাপন করছে। আগামী ৪ঠা জুলাই পর্যন্ত সরকারের এ নির্দেশনা বলবৎ থাকবে।
এ সকল অসহায় এবং ঘরবন্দি মানুষের জন্য সরকারের পাশাপাশি ব্যাক্তি,সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান,ছোট-বড় সামাজিক সংগঠনগুলো তাদের নিজেদের অর্থায়নে খাদ্য সামগ্রী ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিস দান করে চলেছেন।

বেনাপোলে ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর পক্ষ থেকে নিজস্ব উদ্যোগে এবং নিজেদের অর্থায়নে আজ মঙ্গলবার(৩১মার্চ) সকালে প্রায় ১১০ জন অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে। বেনাপোল বাজার সংলগ্ন বাহাদুরপুর মোড়ে সংগঠনের সভাপতি-মো:হাফিজুর রহমান এবং সাধারন সম্পাদক-মো: আশরাফুল আলম উজ্জল এর নেতৃত্বে ঐ খাদ্য সামগ্রী বিতরন বরা হয়। জনপ্রতি চাউল- ৪ কেজি,ডাল-১কেজি,আলু-২ কেজি এবং পেঁয়াজ-১কেজি করে দেওয়া হয়। এ সময় অংশ নেন সংগঠনের সহ:সভাপতি-১ মো: জুলফিকার আলী মন্টু,সহ:সভাপতি-২ তৌহিদুজ্জামান সুমন,সহ: সভাপতি-৩ মো: ইদ্রিস আলী,য্গ্ম-সাধারন সম্পাদক-আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক-কে এম মনোয়ার হোসেন রিমন,প্রচার সম্পাদক-মো:ফরহাদ হোসেন শাওন,দপ্তর সম্পাদক-মো:বকুল হোসেন, অর্থ সম্পাদক-মৃনাল দেবনাথ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-এইচ এম নাসির উদ্দিন শাওন,কার্যকরী সদস্য-মো:আব্দুল হাই,মো: মিলন হোসেন, মামুন আল আহাদ,মো:রেজাউল করিম,মো:কাওছার আলী ও মুর্তজা শরীফ হাসান প্রমুখ।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD