বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন ।

মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন ।

মিরপুর প্রতিনিধি:

রাজধানীর মিরপুরে লকডাউন করা হয়েছে আরও দুটি ভবন ।

গতকাল বৃহস্পতিবার রাতে মিরপুর ১২ নম্বর সি ব্লক ৪ নম্বর রোডের ৪৭ নম্বর ভবনে করোনা আক্রান্ত এক রোগী শনাক্ত হওয়ার পর ভবন দুটি লকডাউন করা হয়।

পল্লবী থানার এসআই আরিফ জানান, আক্রান্ত ওই ব্যক্তি উত্তরায় একটি বায়িং হাউজে কর্মরত। পরিবার নিয়ে ওই ভবনের ৫ম তলায় ভাড়ায় থাকেন তিনি। এছাড়া ওই ভবনের পাশের আরেকটি বাড়িও লকডাউন করা হয়েছে।

তিনি বলেন, করোনা রোগী শনাক্তের পর পাশাপাশি দুটি ভবন লকডাউন করা হয়েছে। এলাকাবাসীকে সতর্ক করে মাইকিং করা হয়েছে।

এর আগে ৪ এপ্রিল মিরপুর ১১ নম্বর সেকশনের বি ব্লকের একটি বাড়িতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের (৬৮) মৃত্যুর পর ওই বাড়িসহ তিনটি ছয়তলা ভবন লকডাউন করে পুলিশ।

প্রসঙ্গত, দেশে করোনা ভাইরাসে সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। এক মাসের মধ্যে রোগীর সংখ্যা ৩০০ ছাড়িয়ে গেছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD