বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বেনাপোল সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ আটক ১ বঙ্গমাতা এমন একজন নারী যে সবসময়ই বঙ্গবন্ধুকে উৎসাহিত করেছে ____ শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল পোর্ট থানার অভিযানে নামাজ গ্রাম থেকে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ আটক-২ শার্শার কামার বাড়ী থেকে ৭২ লিটার চোলাই মদ সহ আটক-১ বেনাপোল সীমান্তে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার আটক-২ যুবকরা হচ্ছে রাষ্ট্রের উন্নয়নের কারিগর,যুবকরা হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের যুবক____মেয়র লিটন নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীগনের প্রধানমন্ত্রীর চেক প্রদান সংগঠন বিরোধী বক্তব্য দেয়ায় বেনাপোল পৌর মেয়র লিটনের বহিষ্কার দাবি আওয়ামী লীগের বর্ধিত সভায় বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত যশোর বেনাপোল সড়ক প্রশস্তসহ ৫ দফা দাবিতে বেনাপোলে বন্দর ব্যবহারকারি বিভিন্ন সংগঠনের সংবাদ সম্মেলন,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা।
বেনাপোল ডুবপাড়া গ্রামে ত্রাণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৮

বেনাপোল ডুবপাড়া গ্রামে ত্রাণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৮

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে কর্মহীন,অসহায়- দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বেনাপোলের ডুবপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অন্তত আট জন।

আহতরা হলেন– জাহিদুল (৫০), শহিদুল (৪৩), মিনাজুল (৫৫), জুলহাস (৩৪), মমিন (৫০), শাহাদৎ (৫৫), ইব্রাহিম (৩৬) ও নাসির (৪০)। এদের মধ্যে পাঁচ জনকে যশোর জেনারেল হাসপাতাল এবং অন্যদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মফিজুর রহমান জানিয়েছেন, শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এলাকায় ত্রাণ সামগ্রী পাঠিয়েছিলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ত্রাণ সামগ্রী ওয়ার্ড পর্যায়ে বিতরণ করতে গেলে প্রতিপক্ষ মমিন গ্রুপের লোকজন তাতে বাধা দেয়। উত্তেজনার এক পর্যায়ে পুরো গ্রাম জুড়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, ডুবপাড়া গ্রামে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে সেখানে টহল টিম পাঠানো হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। থানায় কেউ মামলা করেনি

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD