বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু তাড়াইলে তাইজুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ সরকারি নির্দেশনা মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি বেনাপোল বাজার কমিটি’র প্রচারভিযান ও আলোচনা সভা নাগরপুরে ৩ পুলিশ সদস্য সহ ৫ জন আক্রান্ত শার্শায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক।র‍্যাব-৬ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত আম্ফামের আঘাত,খোলা আকাশের নীচে বেনাপোলে হাজার হাজার মানুষ তাড়াইলে বজ্রপাতে নিহত ১ ঠাকুরগাঁওয়ে ২ নারী সহ ৪ জনের করোনা সনাক্ত,মোট সনাক্ত,৬৭ বেনাপোলবাসী মশার কামড়ে অতিষ্ঠ,বেড়েছে মশার উৎপাত, ডেঙ্গু আতঙ্ক সর্বত্র
ভয় কে জয় করে’ শার্শার মানুষের খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি

ভয় কে জয় করে’ শার্শার মানুষের খাদ্য সহায়তা নিয়ে ছুটে এলেন বিএনপি নেতা মফিকুল হাসান তৃপ্তি

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি :মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশজুড়ে চলছে লকডাউন। এ অবস্থায় আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়ায় মহাসংকটে পড়েছেন নিন্ম আয়ের শ্রমজীবী মানুষ। দীর্ঘ এই লকডাউনে নিন্মমধ্যবিত্ত মানুষও নেমে যাচ্ছেন হতদরিদ্রের কাতারে। ঘরে খাবার নেই অথচ কাউকে বলতেও পারছেন না। বাইরে গিয়ে হাত পাততে পারছেন না। নেই আয়ের কোনো উৎস। শ্রমজীবী যাঁরা তাঁরা রিকশা চালিয়ে কিংবা দৈনিক ভিত্তিতে কাজ করে আয় করতে পারছেন না। দেশের এই ক্রান্তিকালে সরকারের ত্রাণ তৎপরতার পাশাপাশি উপজেলার  দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন শার্শা  উপজেলা কৃতি সন্তান  সাবেক সংসদ সদস্য  মফিকুল হাসান তৃপ্তি ।

তিনি অাজ বৃহস্পতিবার সকালে যশোরের শার্শার বাঁগাঅাচড়া থেকে অানুষ্টানিক ভাবে শার্শার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌরসভার নেতাদের হাতে টেলি কনফারেন্সের  মাধ্যমে নির্বাচনী এলাকার সাড়ে ৯ হাজার শ্রমজিবী ও হতদরিদ্র মানুষের খাদ্য সহয়তা কর্মসুচীর উদ্ভোধন করেন।

উল্লেখ্য মফিকুল হাসান তৃপ্তি দেশে লকডাউন থাকায় ঢাকায় অবস্থান করছেন। এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য  বলেন, ভয়কে জয় করে অামাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে দলীয় নেতা কর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অাহবান জানান। এবং অাগামীতেও খাদ্য সহয়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।

খাদ্য বিতরণ কালে  উপস্থিত ছিলেন, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শার্শা থানা বিএনপি সহ সভাপতি সিরাজুল ইসলাম তরফদার,  মফিকুল হাসান তৃপ্তির ভাই অারিফুল ইসলাম শান্তি,গোগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান ছোট, বেনাপোল পৌর কাউন্সিলার অাব্দুল অাহাদ, বেনাপোল ইউনিয়ন বিএনপির সভাপতি অালমগীর সিদ্দিকি পুটখালী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মফিজুর রহমান সাংগঠনিক সম্পাদক নাদির হোসেন, অাল মামুন বাবলু সহ  শার্শা থানা, ১১ টা ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা বিএনপির প্রায় দুই শতাধিক  নেতা কর্মিরা।

জনাব তৃপ্তি  বলেন, করোনা পরিস্থিতিতে যারা কাজকর্ম হারিয়ে দিশেহারা, মুখে (অসহায়ত্বের কথা) বলতে পারে না, তাদের খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিতে হবে। অামরা দেশনেত্রী বেগম খালেদার নির্দেশে  বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই সংকটকালেও যারা কষ্টে আছেন, তাদের জন্য সহায়তার প্রয়াস অব্যাহত থাকবে। সারা বাংলাদেশে তারেক রহমানের নির্দেশে বিএনপির  নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আপনারা মনোবল হারাবেন না।

এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে, করোনাকে মোকাবিলা ও গরীব মানুষদের সুরক্ষা। তারেক রহমানের নেতৃত্বে আমরা ভয়কে জয় করবো ইনশাআল্লাহ।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD