বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ফেসবুক লাইভে এসে স্ত্রীকে দোষারোপ করে নাভারনে প্রবাসীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার ভারতে গরু আনতে গিয়ে শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক সুমন আহত বেনাপোলে পেঁয়াজের মূল্য কারসাজিতে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের জরিমানা শার্শার এমপি আফিলের নির্দেশে বেনাপোল সড়কের আইল্যান্ড ঝুঁকিমুক্ত করলো: বেনাপোল-শার্শা ছাত্রলীগ সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে সাংবাদিক সমাজের মানববন্ধন বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও ইজিবাইক উদ্ধার বেনাপোলে ফেন্সিডিল ও গাঁজা গাছ উদ্ধার দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের ফ্রি খাবার বাড়ি উন্মোচন ছবি ভাইরালের পর বেনাপোল পৌরসভার নামাজগ্রাম সংযোগ সড়কের নিম্নমানের খোয়া অপসারণ৷ কাউন্সিলরের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ সংবাদকর্মীদের ৷ শার্শা সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ করে নিয়ে গেছে বিএসএফ
তাড়াইলে মোট ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত, সুস্থ ২৮ জন

তাড়াইলে মোট ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত, সুস্থ ২৮ জন

আবু তাহের মরাজ তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে ৪ জুুন বৃহস্পতিবার পর্যন্ত ৪৯ জন করোনাভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ২৮ জন সুস্হ ও ২১ জন চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, ৪ জুন বৃহস্পতিবার পর্যন্ত উপজেলায় মোট ৪৯ জন করোনাভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন এবং ২৮ জন সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ৪ জুন বৃহস্পতিবার পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ৬৭৯ জনের নমুনা পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার পর্যন্ত আমরা রেজাল্ট পেয়েছি ৫৫৩ জনের এবং ১২৬ জনের রেজাল্ট পেন্ডিং আছে।

এ ব্যাপারে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন বলেন, উপজেলায় করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত ৪৯ জনের মধ্যে ২৮ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপনে ফিরে গেছেন। তিনি আরো বলেন, আসুন আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD