বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
প্রথম বার এক্সপ্রেস ট্রেনে শুকনো মরিচ এলো বেনাপোলে, নতুন উদ্যোগ ভারতীয় রেলের  যশোরের ঝিকরগাছায় বৃদ্ধা মহিলার মৃত্যুকে পুঁজি করে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ দেশ সেরা উদ্ভাবক মিজানুরের এতিমদের মাঝে কুরআন শরীফ, খাবার , মাস্ক ও গাছের চারা বিতরণ শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু বেনাপোল ফেনসিডিল সহ যুবক আটক শার্শা উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদান দাবিতে অবস্থান ধর্মঘট বেনাপোল প্রেসক্লাবের সদস্য ও মানবকন্ঠের সাংবাদিক ফারুক করোনা মুক্ত বেনাপোলে কাস্টমে লক্ষ্যমাত্রার অর্ধেক পূরণ, রাজস্ব আয়ে ধস সাড়ে ৩ মাস পর আন্দোলনের মুখে বেনাপোল দিয়ে ভারতে রফতানি শুরু বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার
তাড়াইলে মোট ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত, সুস্থ ২৮ জন

তাড়াইলে মোট ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত, সুস্থ ২৮ জন

আবু তাহের মরাজ তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে ৪ জুুন বৃহস্পতিবার পর্যন্ত ৪৯ জন করোনাভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ২৮ জন সুস্হ ও ২১ জন চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, ৪ জুন বৃহস্পতিবার পর্যন্ত উপজেলায় মোট ৪৯ জন করোনাভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন এবং ২৮ জন সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ৪ জুন বৃহস্পতিবার পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ৬৭৯ জনের নমুনা পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার পর্যন্ত আমরা রেজাল্ট পেয়েছি ৫৫৩ জনের এবং ১২৬ জনের রেজাল্ট পেন্ডিং আছে।

এ ব্যাপারে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন বলেন, উপজেলায় করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত ৪৯ জনের মধ্যে ২৮ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপনে ফিরে গেছেন। তিনি আরো বলেন, আসুন আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD