বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
প্রথম বার এক্সপ্রেস ট্রেনে শুকনো মরিচ এলো বেনাপোলে, নতুন উদ্যোগ ভারতীয় রেলের  যশোরের ঝিকরগাছায় বৃদ্ধা মহিলার মৃত্যুকে পুঁজি করে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ দেশ সেরা উদ্ভাবক মিজানুরের এতিমদের মাঝে কুরআন শরীফ, খাবার , মাস্ক ও গাছের চারা বিতরণ শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু বেনাপোল ফেনসিডিল সহ যুবক আটক শার্শা উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদান দাবিতে অবস্থান ধর্মঘট বেনাপোল প্রেসক্লাবের সদস্য ও মানবকন্ঠের সাংবাদিক ফারুক করোনা মুক্ত বেনাপোলে কাস্টমে লক্ষ্যমাত্রার অর্ধেক পূরণ, রাজস্ব আয়ে ধস সাড়ে ৩ মাস পর আন্দোলনের মুখে বেনাপোল দিয়ে ভারতে রফতানি শুরু বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার
বেনাপোলে ডিশ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ গ্রাহকেরা

বেনাপোলে ডিশ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ গ্রাহকেরা

মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ একদিকে করোনা,অন্যদিকে সম্প্রতি আম্ফান ঝড়ের তান্ডপ কোনটিকেই পাত্তা দিচ্ছেন না বেনাপোল এর ডিস ব্যবসায়ী বিপ্লব। করোনার মধ্যে যখন সামর্থবান মানুষেরা মানুষকে সহানুভুতি বা ছাড় দিচ্ছে সেখানে বেনাপোলে ডিস ব্যবসায়ী সাধারণ মানুষের কাছ থেকে চাঁদা বাজিতে লিপ্ত হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ ডিস ব্যবহারকারীরা।

বেনাপোল এর সাধারণ ডিস ব্যবহারকারীরা বলছেন, করোনার মধ্যে ডিসের ব্যবহারে কোন মাসের টাকা ছাড় নেই। আবার আম্পান ঝড়ের পর থেকে এক মাস ধরে লাইন সংযোগ বন্ধ  থাকলেও ব্যবহারকারীদের কাছ থেকেও জোর করে এ মাসের টাকা আদায় করছে কর্তৃপক্ষ। এছাড়া নতুন করে তার কেনার নাম করে গ্রাহকের কাছ থেকে হাজার টাকা করে নিচ্ছে, দেখার কেউ নেই।

ডিস ব্যবহারকারী বেনাপোল চেকপোষ্টে অবস্থিত আলম মানি চেঞ্জারের প্রতিনিধি মশিয়ার রহমান জানান, একবার ডিসের সংযোগ নেওয়ার আগে ডিস তার কেনার টাকা দিয়েছি, ঝড়ে ডিস তার ছিড়ে গেছে বলে, ডিস ব্যবসায়ী বিপ্লবের লোকজন তার কাছ থেকে এক হাজার টাকা অন্যায় ভাবে নিয়েছে। টাকা না দিলে লাইন দিবে না তাই বাধ্য হয়ে দিতে হয়েছে।

ডিস ব্যবহারকারী জসিম বলেন, এক মাস ডিসের লাইন বন্ধ অথচ সে মাসের টাকা চাইছে। এটা এক ধরনের চাঁদাবাজি। বিষয়টি প্রশাসনকে দেখা দরকার।

ডিস ব্যবহারকারী নাসির বলেন,  এ ডিস ব্যবসায়ী তার ব্যবসা বা সম্পদের কোন আয়কর  সরকারকে দিচ্ছে কিনা খোজ নেওয়া দরকার। বিষয়টি সাংবাদিক মহল এবং প্রশাসনের নজরদারীর আহবান জানাচ্ছি।

টাকা আদায়কারী ডিস ব্যবসায়ী বিপ্লবের ম্যানেজার জিল্লুর রহমান বলেন, মালিকের নির্দেশ, সংযোগ থাক বা না থাক প্রতি  মাসে ডিসের ভাড়া সবাইকে দিতে হবে। তাই ছাড় দেওয়ার কোন সুযোগ নাই।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD