বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
প্রথম বার এক্সপ্রেস ট্রেনে শুকনো মরিচ এলো বেনাপোলে, নতুন উদ্যোগ ভারতীয় রেলের  যশোরের ঝিকরগাছায় বৃদ্ধা মহিলার মৃত্যুকে পুঁজি করে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ দেশ সেরা উদ্ভাবক মিজানুরের এতিমদের মাঝে কুরআন শরীফ, খাবার , মাস্ক ও গাছের চারা বিতরণ শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু বেনাপোল ফেনসিডিল সহ যুবক আটক শার্শা উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদান দাবিতে অবস্থান ধর্মঘট বেনাপোল প্রেসক্লাবের সদস্য ও মানবকন্ঠের সাংবাদিক ফারুক করোনা মুক্ত বেনাপোলে কাস্টমে লক্ষ্যমাত্রার অর্ধেক পূরণ, রাজস্ব আয়ে ধস সাড়ে ৩ মাস পর আন্দোলনের মুখে বেনাপোল দিয়ে ভারতে রফতানি শুরু বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার
বেনাপোল বাহাদুরপুর রোড পৌরসভার ৩ নং ওয়ার্ড রেডজোন ও লকডাউন

বেনাপোল বাহাদুরপুর রোড পৌরসভার ৩ নং ওয়ার্ড রেডজোন ও লকডাউন

মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস বিস্তার রোধে প্রশাসনের দিকনির্দেশনা অনুযায়ী যশোরের বেনাপোল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বাহাদুরপুর রোড সম্পূর্ণ রুপে লকডাউন ঘোষনা করা হয়েছে। ‘রেড জোন’ ঘোষিত এলাকার দোকানপাট ও হাটবাজার বন্ধ করে দেওয়া হয়েছে। চলছে পুলিশের টহল। বাইরের লোকজনকে ঘরে যাওয়ার জন্য মাইকিং করা হবে প্রশাসনের পক্ষ থেকে। রবিবার রাতে বেনাপোল পৌর সভার ৩ নং ওয়ার্ড বাহাদুরপুর রোডে বাঁশের বেড়া দিয়ে তাতে লকডাউন ব্যানার টাঙিয়ে এর কার্যক্রম বাস্তবায়ন করেন, শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান,বাজার কমিটির নেতৃবৃন্দ ও পৌরসভার কর্মকর্তাগণ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘর থেকে বের হলেই পুলিশের জেরায় পড়তে হচ্ছে। বাইরে বের হওয়ার উপযুক্ত কারণ দেখাতে না পারলে ফের বাড়ি পাঠিয়ে দিচ্ছে পুলিশ।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী জানান, করোনাভাইরাস সংক্রামণ এড়াতে উপজেলার অধিক ঝুঁকিপূর্ণ এলাকা গুলো ‘রেড জোন’ ঘোষণা পূর্বক একটি আদেশ জারি করেছে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। মানুষ কারণে-অকারণে নানা অজুহাতে বাইরে চলাচলের চেষ্টা করছে। অকারণে বাইরে বের হওয়া মানুষগুলোকে বুঁঝিয়ে আবার বাড়ি ফেরত পাঠানো হচ্ছে। সরকারি নির্দেশনা অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

লকডাউন বিষয়ে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, রবিবার রাতে উপজেলা প্রশাসন,বেনাপোল পোর্ট থানার পুলিশ,বাজার কমিটি ও বেনাপোল পৌর সভার নিরাপত্তাকর্মীরা মিলে আজ বেনাপোল পৌর সভার ৩ নং ওয়ার্ড বাহাদুরপুর রোড লকডাউন ঘোষনা করা হয়েছে। আগামীকাল সোমবার সকালে পৌরসভা থেকে মাইকিং করে নাগরিকদের সতর্ক ও অবহিত করা হবে। 

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD