বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
প্রথম বার এক্সপ্রেস ট্রেনে শুকনো মরিচ এলো বেনাপোলে, নতুন উদ্যোগ ভারতীয় রেলের  যশোরের ঝিকরগাছায় বৃদ্ধা মহিলার মৃত্যুকে পুঁজি করে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ দেশ সেরা উদ্ভাবক মিজানুরের এতিমদের মাঝে কুরআন শরীফ, খাবার , মাস্ক ও গাছের চারা বিতরণ শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু বেনাপোল ফেনসিডিল সহ যুবক আটক শার্শা উপজেলার কিন্ডারগার্টেন স্কুলের জন্য সরকারি অনুদান দাবিতে অবস্থান ধর্মঘট বেনাপোল প্রেসক্লাবের সদস্য ও মানবকন্ঠের সাংবাদিক ফারুক করোনা মুক্ত বেনাপোলে কাস্টমে লক্ষ্যমাত্রার অর্ধেক পূরণ, রাজস্ব আয়ে ধস সাড়ে ৩ মাস পর আন্দোলনের মুখে বেনাপোল দিয়ে ভারতে রফতানি শুরু বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার
তাড়াইলের রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু

তাড়াইলের রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু

আবু তাহের মরাজ, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ২ নং রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।
তাড়াইল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মুজিবুর রহমান (পিপিএম) সোমবার সকাল ১০ টায় সাধারণ সেমিনারের মাধ্যমে রাউতির বাবুল সুপার মার্কেটে রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চালু করেন।
তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, জনগণের দোরগোঁড়ায় সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার প্রতিটি ইউনিয়নে একটি করে বিট শাখা চালু করেছে। প্রতিটি ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ের নিদিষ্ট কক্ষে একজন অফিসারের অধীনে বিটির কাজ চলবে। এখানে সাধারণ ডায়েরী, অভিযোগ, চলমান মাদক-জুয়া বাল্যবিবাহসহ দূর্নীতিবিরোধী প্রাথমিক কার্য্যাদি সম্পন্ন হবে।

রাউতি ইউনিয়নের বিটি অফিসার হিসেবে দ্বায়িত্ব দেয়া হয় এস আই রাজীব আহম্মেদকে (পিপিএম)। উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন, সাবেক জাতীয় ও আন্তঃজার্তিক কুস্তিগীর ফারুক উদ্দিন আহম্মেদ পালোয়ান। সভায় রাউতি ইউনিয়ন থেকে মাদক জুয়া বাল্যবিবাহ প্রতিরোধে জনগণকে তুমুল প্রতিরোধ গড়ে তুলতে আহব্বান করেন রাউতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন আজম। সবশেষে ওসি মুজিবুর রহমান পুরুড়া বাজারে আরো একটি জনসচেতনতামূলক পথসভা করে জনগণকে বিটি কার্যক্রম সমন্ধে অবহিত করেন।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD