বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
বঙ্গমাতা এমন একজন নারী যে সবসময়ই বঙ্গবন্ধুকে উৎসাহিত করেছে ____ শেখ আফিল উদ্দিন এমপি বেনাপোল পোর্ট থানার অভিযানে নামাজ গ্রাম থেকে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ আটক-২ শার্শার কামার বাড়ী থেকে ৭২ লিটার চোলাই মদ সহ আটক-১ বেনাপোল সীমান্তে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার আটক-২ যুবকরা হচ্ছে রাষ্ট্রের উন্নয়নের কারিগর,যুবকরা হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের যুবক____মেয়র লিটন নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীগনের প্রধানমন্ত্রীর চেক প্রদান সংগঠন বিরোধী বক্তব্য দেয়ায় বেনাপোল পৌর মেয়র লিটনের বহিষ্কার দাবি আওয়ামী লীগের বর্ধিত সভায় বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত যশোর বেনাপোল সড়ক প্রশস্তসহ ৫ দফা দাবিতে বেনাপোলে বন্দর ব্যবহারকারি বিভিন্ন সংগঠনের সংবাদ সম্মেলন,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। বেনাপোল কাস্টম হাউসের উদ্যোগে সিএন্ডএফ স্টাফদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন
শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু

শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় পেনসনের টাকা না পেয়ে আইন উদ্দীন (৬২) নামের অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে।

সে উপজেলার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক।

জানা গেছে,শার্শার চালিতবাড়ীয়া গ্রামের মৃত ইউছুপ তরফদারে ছেলে আইনউদ্দীন শার্শার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ৬০ বছর পুর্ন হওয়ায় জানুয়ারী ২০১৯ সালে তার চাকুরীর মেয়াদ শেষ হয়। চাকুরী থেকে অবসরে যাওয়ার কয়েকদিন পর তিনি হঠাৎ স্ট্রোক করে প্যারলাইসিস হয়ে পড়েন।এমন অবস্থায় অসুস্থ হয়ে অর্থাভাবে না পেত খাওয়া পড়া, না পেত সুচিকিৎসা নিতে শিক্ষক আইন উদ্দীন।

এদিকে দীর্ঘদিন অতিবাহিত হলেও পেনশনের টাকা জোটেনি শার্শার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইন উদ্দীনের ভাগ্যে ।আশায় বুক বেঁধেছিলেন পেনসনের টাকা পেলে সুচিকিৎসা করাবেন তার পরিবার।কিন্তু দুই বছর অতিবাহিত হলেও সংশ্লিষ্ট কতৃপক্ষের সু দৃষ্টি হয়নি।এ ব্যাপারে উপর মহলে বিষয়টি অভিযোগ করেও কোন সুরাহ না হওয়ার ফলে বর্তমানে মানবতার জীবন যাপন করছিলেন  আইন উদ্দীন সহ তার পরিবার।

বুধবার রাতে মৃত্যু হলো উন্নত চিকিৎসার অভাবে দীর্ঘদিন অসুস্থ থাকা অবসরপ্রাপ্ত শিক্ষক আইন উদ্দীনের।

এ ব্যাপারে বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মাষ্টার হাদিউর রহমান জানান, তিনি আমার শিক্ষা গুরু ছিলেন।তার অসুস্থতা ও পেনসনের টাকাটা না পাওয়ার বিষয়টি আমার জানা ছিলো না। দ্রুত পেনসনের টাকাটা তার পরিবার যেন পেতে পারে সে বিষয়ে আমি চেষ্টা চালিয়ে যাব।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান জানান,বিষয়টি আমি শুনেছি বা অফিসে খোঁজ নিয়ে জেনেছি তিনি পেনসন পাননি।এ ব্যাপারে আমার কোন হাত নেই। তবে তাদের পরিবারকে অনলাইনের মাধ্যমে আবেদন করার পরামর্শ দিয়েছি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD