বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু

শার্শার বারপোতা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের পেনসনের অর্থ না পাওয়ায় মৃত্যু

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় পেনসনের টাকা না পেয়ে আইন উদ্দীন (৬২) নামের অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে।

সে উপজেলার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক।

জানা গেছে,শার্শার চালিতবাড়ীয়া গ্রামের মৃত ইউছুপ তরফদারে ছেলে আইনউদ্দীন শার্শার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ৬০ বছর পুর্ন হওয়ায় জানুয়ারী ২০১৯ সালে তার চাকুরীর মেয়াদ শেষ হয়। চাকুরী থেকে অবসরে যাওয়ার কয়েকদিন পর তিনি হঠাৎ স্ট্রোক করে প্যারলাইসিস হয়ে পড়েন।এমন অবস্থায় অসুস্থ হয়ে অর্থাভাবে না পেত খাওয়া পড়া, না পেত সুচিকিৎসা নিতে শিক্ষক আইন উদ্দীন।

এদিকে দীর্ঘদিন অতিবাহিত হলেও পেনশনের টাকা জোটেনি শার্শার বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইন উদ্দীনের ভাগ্যে ।আশায় বুক বেঁধেছিলেন পেনসনের টাকা পেলে সুচিকিৎসা করাবেন তার পরিবার।কিন্তু দুই বছর অতিবাহিত হলেও সংশ্লিষ্ট কতৃপক্ষের সু দৃষ্টি হয়নি।এ ব্যাপারে উপর মহলে বিষয়টি অভিযোগ করেও কোন সুরাহ না হওয়ার ফলে বর্তমানে মানবতার জীবন যাপন করছিলেন  আইন উদ্দীন সহ তার পরিবার।

বুধবার রাতে মৃত্যু হলো উন্নত চিকিৎসার অভাবে দীর্ঘদিন অসুস্থ থাকা অবসরপ্রাপ্ত শিক্ষক আইন উদ্দীনের।

এ ব্যাপারে বারোপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মাষ্টার হাদিউর রহমান জানান, তিনি আমার শিক্ষা গুরু ছিলেন।তার অসুস্থতা ও পেনসনের টাকাটা না পাওয়ার বিষয়টি আমার জানা ছিলো না। দ্রুত পেনসনের টাকাটা তার পরিবার যেন পেতে পারে সে বিষয়ে আমি চেষ্টা চালিয়ে যাব।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান জানান,বিষয়টি আমি শুনেছি বা অফিসে খোঁজ নিয়ে জেনেছি তিনি পেনসন পাননি।এ ব্যাপারে আমার কোন হাত নেই। তবে তাদের পরিবারকে অনলাইনের মাধ্যমে আবেদন করার পরামর্শ দিয়েছি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD