বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
ফেসবুক লাইভে এসে স্ত্রীকে দোষারোপ করে নাভারনে প্রবাসীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার ভারতে গরু আনতে গিয়ে শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক সুমন আহত বেনাপোলে পেঁয়াজের মূল্য কারসাজিতে বেনাপোলে ভ্রাম্যমান আদালতের জরিমানা শার্শার এমপি আফিলের নির্দেশে বেনাপোল সড়কের আইল্যান্ড ঝুঁকিমুক্ত করলো: বেনাপোল-শার্শা ছাত্রলীগ সময় টিভির সাংবাদিক রুবেলকে হত্যাচেষ্টার প্রতিবাদে বেনাপোলে সাংবাদিক সমাজের মানববন্ধন বেনাপোল থানার অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও ইজিবাইক উদ্ধার বেনাপোলে ফেন্সিডিল ও গাঁজা গাছ উদ্ধার দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের ফ্রি খাবার বাড়ি উন্মোচন ছবি ভাইরালের পর বেনাপোল পৌরসভার নামাজগ্রাম সংযোগ সড়কের নিম্নমানের খোয়া অপসারণ৷ কাউন্সিলরের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ সংবাদকর্মীদের ৷ শার্শা সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ করে নিয়ে গেছে বিএসএফ
শার্শা সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ করে নিয়ে গেছে বিএসএফ

শার্শা সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ করে নিয়ে গেছে বিএসএফ

মোঃ আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শার শিকারপুরের ভারতীয় সীমান্তের তার কাটার কাছ থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ ভারতে নিয়ে গেছে  সীমান্তরক্ষী বিএসএফ সদস্যরা।

সোমবার(৩১ আগস্ট) দুপুরে শার্শা সীমান্তের বিপরীতে ভারতের বাঁশঘাটা ক্যাম্পের  বিএসএফ সদস্যরা গুলিবিদ্ধ যুবকের লাশটি নিয়ে যায়।

স্থানীয় কৃষকরা বলেন, সকালে মাঠে কাজ করতে গিয়ে দেখতে পায় ভারত সীমান্তের তার কাটা বেড়ার পাশে অচেনা এক যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। কিছুক্ষন পরে বিজিবি ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ভারতীয় বিএসএফ সদস্যরা তার লাশ নিয়ে ভারতে চলে যায়।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)বদরুল আলম বলেন, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধারের জন্য গিয়েছিলেন। কিন্তু লাশটি ভারত অংশে পড়ে থাকায় ভারতের বিএসএফ নিয়ে যায়। নিহত যুবক বাংলাদেশি না ভারতীয় সেটা এখনো  সনাক্ত করা সম্ভব হয়নি।

ধান্যখোলা বিজিবি ক্যাম্পের সুবেদার শহীদ জানান, ভারতীয় বিএসএফ অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে নিয়ে গেছে। ভারত সীমান্তের মধ্যে এঘটনা ঘটায় আমরা নিহতের সম্পর্কে কিছু জানতে পারেনি।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD