বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
বেনাপোল শিকড়ি সীমান্তে ইয়াবাসহ পাচারকারী আটক

বেনাপোল শিকড়ি সীমান্তে ইয়াবাসহ পাচারকারী আটক

মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রামে অভিযান চালিয়ে ৩৬৪পিস ইয়াবাসহ সাদিকুজজামান রুবেল (২৪) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। শুক্রবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১টার সময় শিকড়ি বটতলা নামক স্থান থেকে ওই মাদক পাচারকারীকে আটক করা হয়। সে স্থানীয় ভবারবেড় গ্রামের পশ্চিমপাড়া এলাকার বাবলু মোল্লার ছেলে।

বিজিবি জানায়, গোপন একটি খবর আসে মাদক কারবারীরা ইয়াবা ট্যাবলেটের একটি চালান ভারতে পাচার করার উদ্দেশ্যে বেনাপোল বাজার থেকে মোটরসাইকেল যোগে পুটখালি সীমান্তের দিকে যাচ্ছে। এ ধরনের খবরে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের একটি টহল দল বেনাপোল ছোট আচড়া মোড়ে আগে থেকে গোপন অবস্থানে থাকে । মোটরসাইকেলে করে ওই মাদক পাচারকারীরা যখন সীমান্তের দিকে রওনা হয় তখন বিজিবির হাবিলদার আব্দুর রউফ সংগীয় ফোর্স নিয়ে তাদের ধাওয়া করে। এক সময় মোটরসাইকেলের পিছনে বসা সাদিকুজজামান পড়ে যায়। পরে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে তার শরীর তল্লাশি করে ৩৬৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বেনাপোল বিজিবি কোম্পানী সদরের কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম ৩৬৪ পিস ট্যাবলেট সহ সাদিকুজজামান নামে একজন মাদক পাচারকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD