বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
মেয়াদ উত্তীর্ন বেনাপোল পৌরসভার নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন বেনাপোল নামাজগ্রামে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল পুলিশের পক্ষথেকে “নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ বেনাপোল পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার-১ মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেসার্স রেহেনা ট্রেডার্স এর পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির মরণোত্তর চেক প্রদান চাঁদপুর ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী হলেন সাইফুল ইসলাম ভূঁইয়া মেয়াদ উত্তীর্ণ বেনাপোল পৌরসভার নিবার্চনের দাবীতে মতবিনিময় সভা বেনাপোল সীমান্ত থেকে ৭৬ কেজি গাঁজা উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা বেনাপোলে ফেন্সিডিলসহ গ্রেপ্তার -২
এ সপ্তাহে চলবে বিদেশি ছবি ‘গার্ল ফ্রেন্ড’

এ সপ্তাহে চলবে বিদেশি ছবি ‘গার্ল ফ্রেন্ড’

বিনোদন ডেস্ক: শুক্রবার মানেই নতুন কোনো সিনেমার মুক্তি। সপ্তাহের ছুটির এই দিনটিতে নতুন কোনো সিনেমা দেখা অপেক্ষায় থাকেন সিনেমা প্রেমিরা। কিন্তু আগের তুলনায় এখন সিনেমা মুক্তির সংখ্যা কমে গেছে। ঢাকাই সিনেমার মন্দার সুযোগে বিদেশি ছবির আমদানি বাড়ছে ধীরে ধীরে।

গত সপ্তাহে সিনেমা হলে দেশীয় ছবি ‘দহন’ কিন্তু এ সপ্তাহে নতুন কোনো দেশীয় ছবি মুক্তি পাচ্ছে না। এ সপ্তাহে মুক্তি পেলে কলকাতা থেকে অামদানি করা ছবি ‘গার্ল ফ্রেন্ড’। ছবিটি ২০টি হলে মুক্তি পেয়েছে বলে জানিয়েছে আমদানিকারক প্রতিষ্ঠান তিতাস কথাচিত্র।

‘গার্ল ফ্রেন্ড’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এর প্রযোজনায় আছে সুরিন্দর ফিল্মস। জানা যায়, ছবিটি ২৬ নভেম্বর সেন্সর ছাড়পত্র পেয়েছে। এরপরই মুক্তির প্রস্তুতি নিয়েছে পরিবেশক প্রতিষ্ঠানটি।

এদিকে এ চলচ্চিত্রটির বিপরীতে কলকাতায় যাচ্ছে বাংলাদেশের ‘বিজলী’। দেশের প্রথম সুপারওম্যান চরিত্রের এ ছবিতে আছেন ববি। তার সঙ্গে অভিনয় করেছেন কলকাতার রণবীর। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD