বিজ্ঞপ্তি:
জাগো বাঙ্গালী টোয়েন্টিফোর ডট কমে আপনাকে স্বাগতম
সংবাদ শিরোনাম :
উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! উদ্ধার করা মাদক আত্মসাৎ অভিযোগ, ওসিসহ পাঁচ পুলিশ ক্লোজড! বেনাপোল থানার এসআই পিন্টু লাল দাসকে বদলিতে সাধারন মানুষের মধ্যে ক্ষোভ জাগোবাঙ্গালী২৪.কম পত্রিকায় নির্বাহী-সম্পাদক পদে নিয়োগ পেলেন মোঃ আলী হোসেন বাচ্চু বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় ফেন্সিডিল উদ্ধার। বেনাপোলে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শার্শা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। ‘ছাত্র সংগঠনগুলো রাকুস চায় না’ মুজিববর্ষে কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী। শ্রীনগরে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ২ আহত ৬।
শার্শার নাভারণ বাজারে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করার লক্ষে ভোট চাইলেন মেয়র লিটন

শার্শার নাভারণ বাজারে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করার লক্ষে ভোট চাইলেন মেয়র লিটন

বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বরে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তি শালি করতে এবং বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য শার্শার নাভারন বাজারে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

রবিবার সকাল ১১ টার সময় শার্শা ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে নাভারন বাজারে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইলেন মেয়র লিটন। এ সময় তিনি নির্বাচনী প্রচারনার সময় পথসভায় দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, সকল বিভেদ বিভাজন অর্ন্তদন্দ ভুলে আমাদের নৌকা প্রতীককে বিজয় করার জন্য হাতে হাত মিলিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। নেতা কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,নির্বাচনের সময় কে আপনাদের ডাকল বা না ডাকল এটা বড় কথা নয়। আপনারা যদি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার নৌকার কর্মী হয়ে থাকেন তা হলে নিজ দায়িত্বে নৌাকার বিজয় সুনিশ্চত করতে কাজ করে যান। আপনারা প্রতিটি পাড়া মহল্লায় মানুষের দ্বারে দ্বারে যেয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দেওয়ার কথা বলেন। কারন, নৌকা মার্কার সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নতি হয়। মানুষ ভালো থাকে। আজ শেখ হাসিনার সরকারের আমলে এ দেশ ডিজিটাল দেশে উন্নতি হয়েছে। এ দেশে নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মান হচ্ছে। এ গুলো মানুষকে বুঝাতে হবে। কারন বিএনপি জামাত ক্ষমতায় আসলে দেশের উন্নতি হয় না। তারা দেশকে ধ্বংস করে অর্থ পাচার করে বিদেশে। যার ফলাফল আপনারা দেখতে পাচ্ছেন। অর্থ কেলেংকারীতে জড়িয়ে সাবেক বিএনপির প্রধান মন্ত্রী খালেদা এখন শ্রীঘরে। এর চেয়ে লজ্জাজনক আর কি হতে পারে। তাই আমাদের নৌাকা বিজয়ের বিকল্প অন্য কিছু হতে পারে না।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম,দপ্তর সম্পাদক আজিবর রহমান,শার্শা উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলার রাশেদ আলী, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের শার্শা উপজেলা শাখার নেতা আমিনুর রহমান, সদস্য জাকির হোসেন আলম আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, মতিয়ার রহমান মধু বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী সহ সভাপতি হুমায়ুন কবির ও আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

লিডনিউজ

Comments are closed.




সর্বস্বত্ব সংরক্ষিত-২০১৮-এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
Developed BY: AMS IT BD